Untitled Document
Today is
Untitled Document
প্রকাশ: 2019-11-08     মেহের মামুন গণমাধ্যম

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে প্রকাশিত একমাত্র সংবাদপত্র মুকসুদপুর সংবাদের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। ৮ নভেম্বর শুক্রবার সকালে মুকসুদপুর উপজেলার ফারুক খান মিলনায়তনে আলোচনা সভা, কেককাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।


অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও  গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি। এসময় বিশেষ অতিথিরি বক্তব্য রাখেন সুচিন্তা ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক কানতারা খান, মুকসুদপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আনোয়ার হোসেন ভুইয়া, মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আতিকুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলী, যমুনা টিভির ষ্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, ডিবিসি চ্যানেলের গোপালগঞ্জ প্রতিনিধি সুব্রত সাহা বাপী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাব্বির খান, মুকসুদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুজ্জাত হোসেন লিটু, সাপ্তাহিক বাংলার নয়নের সম্পাদক শহিদুল ইসলাম বেলায়েত, সাবেক ব্যাংকার কবি মোহাম্মদ এমদাদুল হক, বাটিকামারী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম পাননু, কবি ও সাংবাদিক রবিন্দ্রনাথ অধিকারী প্রমুখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুকসুদপুর সংবাদের সম্পাদক ম-লীর সভাপতি আবু এম ফারুক। অনুষ্ঠান পরিচালনা করেন মুকসুদপুর সংবাদের সহযোগি সম্পাদক সরদার মজিবুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেন।


আলোচনা সভার আগে আশিকুর রহমান রনি ও মাহবুব হাসান বাবরের পরিচালনা ও সঞ্চালনায় স্থানীয় শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। আলোচনা সভার পরে অতিথিদের নিয়ে কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয় ।


অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সরকারি, বেসরকারি কর্মকর্তা, জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিক ও মুকসুদপুর সংবাদের পাঠকরা অংশগ্রহণ করেন।


এসময় প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ ফারুক খান এমপি বলেন, মুকসুদপুর সংবাদের অত্যন্ত সফলতার সাথে ২০ বছর অতিক্রম করে ২১ শে পর্দাপন করেছে। এই বিশ বছরে পত্রিকাটি সময়পোযোগী খবর ছেপেছে। সরকারের উন্নয়নের কথা মানুষের কাছে তুলে ধরেছে। আমি মুকসুদপুর সংবাদকে আগামীতে সাপ্তাহিক হিসাবে দেখার আশা ব্যক্ত করছি। পত্রিকাটি ২১ বছরে পর্দাপন করায় শুভ কামনা রইল।


গণমাধ্যম
মুকসুদপুর সংবাদের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিবন্ধন চায় ৮ হাজারের বেশি অনলাইন নিউজ পোর্টাল

গোপালগঞ্জে সাংবাদিকদের ‌তিন দিনব্যাপী অনুসন্ধানমূলক রিপোটিং প্রশিক্ষণ কর্মশালা

বাজেট অধিবেশনে উঠছে গণমাধ্যমকর্মী আইন : তথ্যমন্ত্রী

সাংবাদিকরা কলমের মাধ্যমে সুন্দর দেশ গড়তে সহযোগিতা করতে পারেন: নূর-ই-আলম চৌধুরী

ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি

কর্মদক্ষতার স্বীকৃতিস্বরুপ সমমনা সনদ পেল ডিবির ওসি মারুফ
বেনাপোলে অতিরিক্ত দামে লবণ বিক্রিতে আটক ৩
বশেমুরবিপ্রবিতে সহকারী অধ্যাপকের বেতন বন্ধ করায় শিক্ষার্থীদের মানববন্ধন
প্রশ্নফাঁস চক্রে জড়িত বশেমুরবিপ্রবির ৭ শিক্ষার্থী বহিষ্কার
নতুন বউ নিয়ে ঘরে ফেরা হলো না বরের
মুকসুদপুর সংবাদের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
সদরপুরে শাহ্চন্দ্রপুরীর ওরস শরীফের প্রস্ততি সভা সম্পূর্ন
ভারতের পেট্রাপোল বন্দরে ইন্টারনেট সার্ভার বিকল
তিন অভিযোগে ২ বছর নিষিদ্ধ সাকিব
বশেমুরবিপ্রবিতে মাদারীপুর ছাত্র কল্যান সমিতির নবীন বরন
কোটালীপাড়ায় পরীক্ষা চলাকালীন সময়ে ২০ছাত্রের চুল কাটার ঘটনা তদন্তের নির্দেশ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল জয়ী
সদরপুরে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত
সদরপুরে দীর্ঘ ১৭ বছর পর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন
নুসরাত হত্যায় ১৬ আসামীর ফাঁসি
রাজৈরে মালেক মিয়া উচ্চ বিদ্যালয় এমপিওভূক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের উচ্ছাস
 
 

EDITOR IN CHIEF:
Masudur Rahman

Address(Dhaka) : 53 Purana Paltan, Dhaka-1000. Address(Gopalganj) : Sheikh Fazlul Haque Moni Stadium(2nd floor), Gopalganj

Newsroom: Mobile: 01718696646 Email: news.sondhan24@gmail.com, news@sondhan24.com

All rights reserved 2018 ©SONDHAN24.COM Developed by : JM IT SOLUTION