Untitled Document
Untitled Document
ফরিদপুরে মেয়াদোত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে জরিমানা
প্রকাশ: 2019-02-25     সিনিয়র করেসপন্ডেন্ট,ফরি& আইন আদালত

ফরিদপুরে মেয়াদোত্তীর্ণ সিলিন্ডারে গ্যাস বিক্রি ও মূল্য তালিকা সঠিক ভাবে না করার দায়ে তিন ব্যবসায়ীর ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।  সোমবার সন্ধ্যায় শহরের ঝিলটুলী ও কাঠপট্রি  ব্যানিজ্যক এলাকায়  ৩টি পয়েন্টে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও এনডিসি হাসান মো. হাফিজুর রহমান টুটুলের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।


ভ্রাম্যমান আদালত নির্বাহী হাকিম হাসান মো. হাফিজুর রহমান টুটুল বলেন, ফরিদপুর শহরে  বিভিন্ন স্থানে মেয়াদ উত্তীর্ণ সিলিন্ডারে গ্যাস রিফিল করে বিক্রি করছে কিছু অসাধু ব্যবসায়ী। এছাড়াও  দোকানে তালিকার  যে ন্যায্য মুল্য তা নেওয়া হচ্ছে না। এমন অভিযোগের ভিত্তিতে ফরিদপুর শহরের বিভিন্ন গ্যাস সিলিন্ডার দোকানে অভিযান পরিচালনা করা হয়।


এ সময় শহরের এসময় শহরের ঝিলটুলী এলাকায় টোটাল গ্যাস সিলিন্ডারের গায়ে মেয়াদ না থাকায় মেসার্স খান গ্যাস সাপ্লাই মালিক আব্দুল হাই (৩৪)কে ১০হাজার টাকা, কাঠ পট্টি এলাকার গ্যাস বিক্রয়কারী প্রতিষ্ঠান মেসার্স সততা এন্টার প্রাইজবে মেয়াদ উত্তীর্ণ ও প্রতিটি সিলিন্ডারে দাম বেশি নেওয়া ৩ হাজার টাকা ও  মেসার্স গঙ্গা গ্যাস সাপ্লাই মেয়াদ উত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে কম ৩ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। অভিযানে আরো নির্বাহী ম্যাজিষ্ট্রেট বায়েজিদুর রহমান, আফরোজ শাহিন খসরু ও বিএসটিআই প্রতিনিধি ও আনসার ব্যাটিলিয়ানের সদস্যরা ভ্রাম্যমান আদালতে উপস্থিত ছিলেন।


এই সংবাদটি পড়া হয়েছে