Untitled Document
Untitled Document
জীবন বাঁচাতে রক্তের জন্য আবেদন ক্রিকেটারদের
প্রকাশ: 2019-02-21     নিউজ ডেস্ক খেলাধুলা

এই মুহূর্তে যারা ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার বা এর আশেপাশে অবস্থান করছেন, তারা দয়া করে ঢাকা মেডিক্যালে চলে যান। চক বাজার অগ্নিকান্ডে আহতদের জন্য প্রচুর রক্ত লাগতেছে। চলুন রক্ত দিয়ে অর্জিত এই ভাষা দিবসে রক্ত দিয়ে জীবন বাঁচাই।


এভাবেই পুরান ঢাকার চকবাজারে গতরাতের ভয়াবহ আগুনে আহতদের পাশে দাঁড়াচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সোশ্যাল সাইটে যেহেতু ক্রিকেটারদের বিপুল সংখ্যক ফ্যান-ফলোয়ার থাকে; তাই সৌম্য সরকার- সাব্বির রহমানদের এমন আর্তি বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছাচ্ছে। যার ফলে জরুরি সাহায্য পাওয়ার সম্ভাবনাও বাড়ছে।


নিউজিল্যান্ড সফরে থাকা দেশসেরা ওপেনার তামিম ইকবাল ফেসবুকে লিখেছেন, চকবাজারে নিহত-আহত ব্যক্তিদের জন্য প্রার্থনা। আল্লাহ তাদের এই শোক সইবার শক্তি দিন।


আগুন লাগার কয়েকঘণ্টা আগে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করা সাব্বির রহমান লিখেছেন, এতগুলো মানুষ মারা গেল, খুব খারাপ লাগছে! দোয়া করি আহতরা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। সৃষ্টিকর্তা আমাদের এ ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা করুন।


গত রাতে পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ আগুনে পুড়ে ৭৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অর্ধশতাধিক মানুষ। এর আগে ২০১০ সালে পুরনো ঢাকার নিমতলীতে আগুন লেগে পুড়ে মরেছিলেন  ১২৩জন মানুষ। তবুও পুরান ঢাকা থেকে ক্যামিক্যাল ফ্যাক্টরি এবং গোডাউন সরানোর কোনো উদ্যোগ এতদিনেও দৃশ্যমান হয়নি।


এই সংবাদটি পড়া হয়েছে